সকল মেনু

চুয়াডাঙ্গা স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন

download (2)চুয়াডাঙ্গা প্রতিনিধি :যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেছেন, ‘যুবকদের প্রশিক্ষণ দিয়ে কর্মক্ষম করে তোলা হবে। তাদের বেকারত্ব দূর করা হবে। আজ যারা যুবক তারাই আগামি দিনের দেশের সম্পদ। এজন্য যুবকদের প্রশিক্ষন দিয়ে আরো দক্ষ হিসেবে গড়ে তোলা হবে।’

মঙ্গলবার চুয়াডাঙ্গা যুব প্রশিক্ষণ কেন্দ্র ও চুয়াডাঙ্গা জেলা স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রতিমন্ত্রী এসব মন্তব্য করেন। তিনি বলেন, খেলাধুলা শরীর সুস্থ্য রাখে। এজন্য খেলার প্রতিও আজকের তরুন সমাজকে এগিয়ে আসতে হবে। তরুনরা খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকলে তারা মাদক থেকেও দূরে থাকবে।

প্রতিমন্ত্রী মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার যুব প্রশিক্ষণ কেন্দ্র ও চুয়াডাঙ্গা স্টেডিয়াম উদ্বোধন করেন। এসময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব নূর মোহাম্মদ, যুগ্ম সচিব আব্দুর রহমান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক দেলোয়ার হোসেন, পুলিশ সুপার আব্দুর রহিম শাহ, চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top