সকল মেনু

সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে চাচাকে খুনের অভিযোগ

হটনিউজ ডেস্ক:

ব্রহ্মণবাড়িয়া জেলা শহরে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে আবদুল মালেক (৮০) নামে এক ব্যক্তি তার ভাতিজার হাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত ৮টার দিকে শহরের পূর্বমেড্ডা স্কুল মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মালেক ওই এলাকার কাশেম আলীর ছেলে। এ ঘটনায় অভিযুক্ত ভাতিজা মনিরকে আটক করেছে পুলিশ। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ৩ বছর আগে মালেকের ছেলে শরীফ ব্যবসা করতে সুদে এক লাখ টাকা নেন মনিরের কাছ থেকে। প্রতিমাসে সেই টাকার সুদ নিয়ে আসছে মনির। সুদের এই টাকা নিয়ে সোমবার রাতে মালেকের ওপর হামলা করে মনির। পরে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল হক মালেককে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে শরীফ জানান, প্রতিমাসে সুদ বাবদ ১০ হাজার টাকা করে দিয়ে আসছিল। গতকাল মঙ্গলবার সুদের বাকি ২০ হাজার টাকা দেয়ার দিন ছিল। কিন্তু টাকা ম্যানেজ করার পরও মনিরসহ ৩/৪জন লোক সাথে নিয়ে মারধর করে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম জানান, অভিযুক্ত মনিরসহ দুইজনকে আটক করা হয়েছে। অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top