ঢাকা রাজনীতি

আওয়ামীলীগ নেতা-কর্মীদের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

download (7)গোপালগঞ্জ প্রতিনিধি:চাঁদাবাজি ও হত্যার হুমকির প্রতিবাদে গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রাজা মিয়া বাটুর দু’ছেলে শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহববুর রহমান ডিগল ও সাবেক যুবলীগ নেতা মাসুদুর রহমান বুলগান এর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক জিএস ও ছাত্রলীগ নেতা আল-হুসাইন মামুন। অপর দিকে পাল্টা সংবাদ সম্মেলন করে এসব ষড়যন্ত্র বলে দাবী করেছেন সভাপতির দুই ছেলে ।

আল হুসাইন মামুন তার লিখিত বক্তব্যে অভিযোগে বলেন, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রাজা মিয়া বাটুর দুই ছেলে ডিগল ও বুলগান গত ২৪ আগষ্ট ২০/৩০ জন লোক নিয়ে মামুনের ঠিকাদারি কাজের সাইড হরিদাসপুর বিসিক শিল্প নগরীর বালু ভরাট কাজে বাধা প্রদান করে। তারা মামুনের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে ও ড্রেজার বন্ধ করে দেয়। চাঁদা না দিয়ে ড্রেজার চালু করলে তাদের জীবন নাশের হুমকি দেয়। এ কারনে জিএস মামুন, মিলন মুন্সী ও হুমায়ুন মুন্সী নিরাপত্তায় ভুগছেন বলে জানান। তারা ইতোমধ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন। রোববার আবেদনটি গোপালগঞ্জ থানায় সাধারন ডায়েরী (নং-১০৩৬) ভুক্ত করা হয়েছে।

এদিকে বিকেলে প্রেসক্লাবে পাল্টা সংবাদ সম্মেলন করে দুই জেলা আওয়ামীলীগের সভাপতির দুই ছেলে তাদের নির্দোষ দাবী করে বলেন, তাদের পিতা জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব সুনামের সাথে পালন করায় একটি মহল ঈর্শ্বান্বিত হয়ে এসব অপপ্রচার চালাচ্ছে। তারা কোন চাঁদা দাবী করেননি। এমনকি ড্রেজারও বন্ধ করেননি। ড্রেজার মালিক ড্রেজার চালানো বন্ধ করে দিয়েছে।