সকল মেনু

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪

হটনিউজ ডেস্ক:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ জন। আজ শনিবার বেলা সোয়া ১১টার দিকে টুঙ্গিপাড়ার খালেকের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজন ভ্যানচালক ও তিনজন বাসযাত্রী। নিহতরা হলেন, টুঙ্গীপাড়া উপজেলার ডুমুরিয়া গ্রামের কৃষ্ণ কৃত্তনিয়া (৩২), বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শৈলদিয়া গ্রামের ঠান্ডা মিয়া (৫০), মুকসুদপুর উপজোলর মাটিকামারী গ্রামের সনজিত ধর (৪০) এবং ভ্যান চালক টুঙ্গিপাড়া উপজেলার নিলফা গ্রামের আকমল উদ্দিন মোল্যা (৫৫)।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি পাশের একটি যানকে ওভারটেক করতে গিয়ে পাশের জলাশয়ে পড়ে যায়। এতে ঘটে ওই দুর্ঘটনা।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেছেন, বাসটি আজ বেলা সোয়া ১১টার দিকে টুঙ্গিপাড়া থেকে ঢাকার দিকে যাচ্ছিল। খালেকের বাজার এলাকায় ওভারটেক করতে গিয়ে বাসটির চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি ডান দিকে রাস্তার পাশের জলাশয়ে পড়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top