সকল মেনু

যে কারণে দ্বিতীয়বার বিয়ে করেননি শ্রীলেখা

হটনিউজ ডেস্ক:

তিনি সুন্দরী, সুদক্ষ অভিনেত্রী, চৌকস…আবার বিতর্কিতও। একাধিকবার প্রকাশ্যে নিজের মতামত জানিয়ে সমালোচিত হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু তাতে অবশ্য খুব একটা যায় আসে না শ্রী’র। তিনি নিজের মতো। একাধিক বিতর্ক, সমালোচনার পরেও নিজের মতামত স্পট ভাবে জানাতেই ভালোবাসেন অভিনেত্রী।

যেমন এবারও প্রাক্তন স্বামী, অতীত সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রকাশ্যেই। বহু বছর আগে শ্রীলেখার বিবাহ বিচ্ছেদ হয়েছে। চারিদিকে হাজার গুণমুগ্ধের ভিড় থাকলেও আর কোনও সম্পর্কে বাঁধা পড়তে দেখা যায়নি শ্রীলেখাকে। কিন্তু কেন? ইচ্ছা করলেই তো আরও একটা বিয়ে করতে পারতেন। সে রাস্তায় পা দেননি তিনি।

নিজেই জানালেন সেই কারণ। গত ২০ নভেম্বর ছিল শ্রীলেখার বিয়েবার্ষিকী ছিলো। ১৭ বছর আগে এই দিনটাতেই পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। যদিও ২০১৩ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু বিচ্ছেদ মানেই তিক্ততা নয়, সেটা আরও একবার দেখালেন শ্রী। প্রাক্তনের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে তার।
তাই তো নিজেদের বিয়ের দু’টি ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, আজ হতেই পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না। স্যাড ইমোজি কিংবা শুভ বিবাহবার্ষিকী লিখলে তখনই আনফ্রেন্ড করা হবে।

পোস্টটিতে অনেকে মজা নিয়েছেন, ব্যঙ্গও করেছেন…কেউ আবার শুভেচ্ছা জানিয়েছেন। এমন ভাবনার জন্য কেউ কেউ অভিনন্দনও জানিয়েছেন শ্রীলেখাকে। সূত্র : নিউজ এইটটিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top