সকল মেনু

মদ না পেয়ে হ্যান্ড স্যানিটাইজার পান, প্রাণ গেল সাতজনের

হটনিউজ ডেস্ক:

পার্টির মাঝখানে মদ শেষ। কি করবেন বুঝে উঠতে পারছিলেন না। দিশেহারা হয়ে হাতের কাছে থাকা করোনাভাইরাস প্রতিরোধী হ্যান্ড স্যানিটাইজার পান করেন। কিছুক্ষণ পরই অসুস্থ হয়ে পড়েন তারা। এ ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া কোমায় রয়েছেন আরও দুইজন।

রাশিয়ার ইয়াকুতিয়া অঞ্চলের তাত্তিনস্কি জেলার তমতর গ্রামে এ ঘটনা ঘটেছে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত বৃহস্পতিবার তমতর গ্রামে এক দল লোক পার্টি করছিলেন। অনুষ্ঠানের মাঝখানে তাদের পানীয় শেষ হয়ে যাওয়ায় হাতের কাছে থাকা করোনাভাইরাস প্রতিরোধী হ্যান্ড স্যানিটাইজার পান করেন। এতে প্রাথমিক তিন জন, পরে হাসপাতালে গত দুইদিনে আরও চারজনের মৃত্যু হয়। মারা যাওয়া সাতজনের মধ্যে প্রথম তিনজনের একজন ৪১ বছর বয়সী নারী। দুইজনের বয়স ২৭ এবং ৫৯ বছর।

এ অবস্থায় অসুস্থ বাকি ছয়জনকে হেলিকপ্টারে করে হাসপাতালে আনা হয়। এর মধ্যে শুক্রবার আরও তিনজনের মৃত্যু হয়। যাদের বয়স ২৮, ৩২ এবং ৬৯। আর শনিবার অপর ব্যক্তির মৃত্যু হয়। তার বয়স জানা যায়নি।

এ বিষয়ে রাষ্ট্রীয় আঞ্চলিক প্রসিকিউটর বলেন, স্যানিটাইজার পাণের কারণে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে। তারা যা পান করেছেন তাতে ৬৯ শতাংশ মিথানল ছিল, যা করোনা মহামারির সময়ে হ্যান্ড স্যানিটাইজার হিসেবে বিক্রি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top