সকল মেনু

চট্টগ্রামের গ্যাসের আগুনে দগ্ধ আরেক ছেলের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

চট্টগ্রামের কাট্টলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা ও বড়ছেলের পর এবার মারা গেলেন ছোট ছেলেও। তার নাম হাফেজ সাইফুল ইসলাম (১৯)।

শনিবার ভোর ৬টার দিকে ঘটনার ১৩ দিন পর রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে স্বজন ও এলাকায় শোকের মাতম চলছে।

নিহত হাফেজ সাইফুল ইসলাম দাগনভূঞার অবসরপ্রাপ্ত মৃত মাস্টার মজিবুল হকের ছোট ছেলে।

এর আগে ঘটনার দিন ৯ নভেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মিজানুরের মা পেয়ারা বেগমের (৬০) মৃত্যু হয়। এর দুদিন পর ১১ নভেম্বর ঢাকায় চিকিৎসাধীন থেকে মিজানুর রহমানের (৪২) মৃত্যু হয়।

জানা যায়, গত ৮ নভেম্বর চট্টগ্রামে বসবাসরত উত্তর কাট্টলীতে একই পরিবারের সাতজনসহ ৯জন দগ্ধ হন।

এতে দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়নের অবসরপ্রাপ্ত মৃত মাস্টার মজিবুল হকের স্ত্রী পেয়ারা বেগম (৬৫) চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

অপর দগ্ধরা হলেন- বিবি সুলতানা (৩৬), শিশু মানহা (২), মাহের, রিয়াজ (২২), জাহান (২১) ও সুমাইয়া (১৮)।

৯ নভেম্বর মা পেয়ারা বেগম, ১১ নভেম্বর বড়ছেলে মিজানুর রহমান (৪২) ও ছোট ছেলে ১৩ দিন মৃত্যুর সঙ্গে লড়ে আজ শনিবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দগ্ধ পরিবারের সদস্য নাছির উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে গ্যাসলাইনে সম্প্রসারিত হয়। চট্টগ্রামের কাট্টলীপাড়ায় মরিয়ম ভবনে ভাড়া থাকতেন তার চাচাতো ভাই শিপিং কর্পোরেশনে চাকরিজীবী মিজানুর রহমান। তিনি মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top