সকল মেনু

নেশাজাতীয় হালুয়া সেবন করিয়ে ফেরিওয়ালা সেজে লুটে নেয় সব!

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অভিযান চালিয়ে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে। তাদের নিকট থেকে নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুরের দক্ষিণ সালনা গ্রামের শমশের আলী ওরফে শহর আলী (৪৮), মানিকগঞ্জের ঘিওর উপজেলার ওপর ত্বরা নলকুড়িয়া গ্রামের সোহেল রানা ওরফে হারেজ ওরফে রায়েজ মোল্লা (৩৭), তেরশ্রী গ্রামের লিটন মিয়া (৩২), শাহাদত হোসেন শাহিন (৪৫) ও নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বাতানিয়া গ্রামের হারুন অর রশিদ (৪০), জামালপুর গ্রামের নুরুল ইসলাম (৪০)।

পুলিশ জানান, গ্রেপ্তারকৃতরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কসহ দেশের বিভিন্ন সড়ক-মহাসড়কে যাত্রীবাহী বাস, ব্যাংক এলাকায় ও বিভিন্ন হাট বাজারে ফেরি করে অস্বাস্থ্যকর হালুয়া বিক্রি করে। তারা কৌশলে যাত্রী ও হাট বাজারে আসা ব্যক্তিদের নেশাজাতীয় দ্রব্য মেশানো ওষুধ সেবন করায়। পরে তারা অজ্ঞান হলে টাকা ও মূল্যবান জিনিসপত্র লুটে নেয়।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার মোল্লা জানান, গ্রেপ্তারকৃতরা যাত্রীবাহী বাস, ব্যাংক এলাকা ও হাটবাজারে আসা বিভিন্ন ব্যাক্তিদের নেশাজাতীয় হালুয়া সেবন করিয়ে অজ্ঞান করে এবং টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটে নেয়। গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top