সকল মেনু

মাজারের ফটক থেকে ভুয়া নারী পুলিশ আটক

হটনিউজ ডেস্ক:

সিলেটে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় এক নারীকে আটক করা হয়েছে। হালিমা বেগম (২৫) নামে ওই নারী সিলেটের হযরত শাহজালাল (রহঃ) মাজারের প্রধান ফটকের সামনে ঘোরাফেরা করছিলেন।

আজ সোমবার সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রবিবার মধ্যরাতে হযরত শাহজালাল (রহঃ) মাজারের প্রধান ফটক থেকে তাকে আটক করা হয়। আটককৃত হালিমা বেগম সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নোয়াগাওয়ের শিমুলতলা গ্রামের আব্দুল জলিল মিয়ার মেয়ে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এসআই আব্দুল বাতেন ভূঁইয়া সঙ্গীয় ফোর্সসহ টহলকালে হযরত শাহজালাল (রহঃ) মাজারের প্রধান ফটকে পুলিশের পোশাক পরা অবস্থায় ওই নারীকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখেন। সেখান থেকে তাকে আটক করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে হালিমা বেগম জানান, তার গ্রামের বাড়িতে জায়গা জমি সংক্রান্তে বিরোধ থাকায় গত ১৪ নভেম্বর পুলিশের পোশাক সংগ্রহ করে তা পরে গ্রামের বাড়িতে যান। ১৫ নভেম্বর পুলিশের পোশাক পরে কোম্পানীগঞ্জ থানার পুলেরমুখ থেকে হযরত শাহজালাল (রহঃ) মাজারে গেইটে আসেন তিনি।

পুলিশের ধারণা, কোনো অসৎ উদ্দেশ্যে সুবিধা লাভের আশায় পুলিশের পোশাক পরতেন তিনি।

এ ঘটনায় এসআই আব্দুল বাতেন ভূইয়া বাদী হয়ে ভুয়া নারী পুলিশের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top