সকল মেনু

তরুণ ক্রিকেটারের আত্মহত্যায় মর্মাহত মুশফিক

হটনিউজ ডেস্ক:

শনিবার গভীর রাতে রাজশাহীতে নিজ ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন ২০১৮ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশের স্ট্যান্ডবাই খেলোয়াড় সজীবুল ইসলাম। স্বজন ও পরিবারের দাবি, আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকায় হতাশ হয়ে আত্মহননের পথ বেছে নিয়েছেন সজিব।

২২ বছর বয়সী এই ক্রিকেটারের মৃত্যু ছুঁয়ে গেছে দেশের ক্রিকেটমহলকে, মর্মাহত হয়েছেন বাংলাদেশের উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিমও। অফিসিয়াল ফেসবুক পেজে মুশি লিখেছেন, ‘আমরা সবাই ক্রিকেট ভালোবাসি। কিন্তু মনে রাখতে হবে ক্রিকেটের বাইরেও জীবন আছে। আমাদের দেশের সম্ভাবনাময়ী ক্রিকেটার মোহাম্মদ সজীবের আত্মহত্যার খবর শুনে খুবই মর্মাহত। যা কিছু হোক না কেন, এই ধরনের কাজ করার আগে আমি প্রত্যেককে তার পরিবার ও ভালোবাসার মানুষের কথা ভাবতে বলবো। আত্মহত্যা কোনও সমাধান নয়। আল্লাহ আমাদের জন্য সবকিছু ঠিক করে রেখেছেন এবং তার পরিকল্পনায় বিশ্বাস রাখতে হবে। তার বিদেহী আত্মা ও শোকসন্তপ্ত পরিবারের জন্য প্রার্থনা করছি। খুব তাড়াতাড়ি চলে গেলে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top