সকল মেনু

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটিতে ধাক্কা, মৃত্যু ২

হটনিউজ ডেস্ক:

পিরোজপুরের মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় রাব্বি ফরাজি (১৬) ও ইমন বেপারী (১৭) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে। শনিবার রাতে উপজেলার মিরুখালী বাদুরা সড়কে তেতুলবাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওই দুই স্কুল শিক্ষার্থী স্থানীয় সাফা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করতো।

নিহত রাব্বি সাফা গ্রামের সৌদি প্রবাসী জাহাঙ্গীর ফরাজীর ছেলে ও ইমন বেপারী ওই এলাকার আব্দুল হালিম বেপারির ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার রাতে নিহত স্কুলছাত্র রাব্বি ফরাজী মোটরসাইকেল যোগে তার দুই বন্ধুকে নিয়ে স্থানীয় মিরুখালী বাজার থেকে নিজ বাড়ি ফিরছিল। এ সময় পথে তেঁতুলবাড়িয়া সড়কে এসে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এতে সড়কে পাশে থাকা বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে তারা গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাব্বি ফরাজিকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে পথে ইমন বেপারীর মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top