সকল মেনু

আজ রাজধানীর যেসব এলাকায় আট ঘণ্টা বিদ্যুৎ বন্ধ

হটনিউজ ডেস্ক:
উপকেন্দ্র মেরামত কাজের জন্য রাজধানীর গুলশান, মিরপুর ও আগারগাঁওয়ের বেশ কিছু এলাকায় আট ঘণ্টার জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে।

আজ রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) থেকে এ তথ্য জানানো হয়েছে।

সেবা সংস্থার পূর্ব ঘোষণা অনুযায়ী, রোববার আগারগাঁওয়ের নতুন উপকেন্দ্র, মিরপুর ডিওএইচএস উপকেন্দ্র, গুলশান-১ উপকেন্দ্রে এবং দক্ষিণখান উপকেন্দ্রের মেরামত কাজ করা হচ্ছে। এ কারণে মিরপুর ডিওএইচএসের বেশ কয়েকটি এভিনিউ, গুলশান-১ এর ২৩, ২৪, ২৭, ২১, ৩০, ২৮ নম্বর সড়ক, কয়েকটি রোডে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া পশ্চিম আগারগাঁও, পানির ট্যাংকির মোড়, জেলা নির্বাচন অফিস, এলজিইডি জোনাল অফিস, বারেক মোল্লার মোড়, কাশেমের দোকান, উত্তর পীরেরবাগ, মাইকের দোকান, শেওড়াপাড়া আনন্দ বাজারসহ সংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

ঢাকার উত্তরাংশের বিদ্যুৎ সরবরাহকারী প্রতিষ্ঠান ডেসকো এ মাসের পুরোটা সময় ধরে তাদের উপকেন্দ্রগুলো মেরামত করবে। ফলে নভেম্বর মাসে প্রতিটি উপকেন্দ্রের আওতাভুক্ত এলাকায় পালাক্রমে দৈনিক আট ঘণ্টা করে বিদ্যুৎবিহীন থাকতে হবে গ্রাহকদের।

ডেসকোর প্রধান প্রকৌশলী মনজুরুল হক বলেন, চলতি মাসের শুরুতে প্রত্রিকায় গণবিজ্ঞপ্তি প্রকাশ করে আমরা বিদ্যুৎ বন্ধ রাখার ঘোষণা দিয়েছিলাম। কোথায় কবে বন্ধ থাকবে, তখনই তা জানিয়ে দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top