সারাদেশ হটনিউজ স্পেশাল

ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল দুই শ্রমিকের

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ট্রেনের নিচে কাটা পড়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার দুপুর আড়াইটার দিকে ভাঙ্গা-রাজশাহী রেল পথে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রাংগাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ভুবুকদিয়া-কৃষ্ণপুর সড়কের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত দুই শ্রমিক হলেন, নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে ওহেদ মোল্লা (৪০) ও একই ইউনিয়নের পোড়াদিয়া গ্রমের শাহেদ আলীর ছেলে লিটন মোল্লা (৩০)।

এলাকাবাসী জানায়, নিহত দুই জন ধান মাড়াই-এর শ্রমিক। তারা ধান মাড়াই এর যন্ত্র নিয়ে ভুবুকদিয়া থেকে শ্রীরামদিয়া গ্রামে যাওয়ার পথে ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি নামের আন্তঃনগর ট্রেনটি তাদের চাপা দিলে তারা ঘটনাস্থলেই নিহত হন।

স্থানীয় ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম বলেন, পাশাপাশি গ্রামের ছেলে ওহেদ ও লিটন ধান মাড়াই এর শ্রমিক। তারা ধান মাড়াইয়ের যন্ত্র নিয়ে রেল ক্রসিং পাড় হওয়ার সময় আন্তঃনগর ট্রেন মধুমতি তাদের চাপা দিলে দুইজনই ঘটনাস্থলেই নিহত হন।

ফরিদপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. মাসুদ রানা বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য রেলওয়ে পুলিশ রাজবাড়ীকে জানানো হয়েছে। তিনি বলেন, যে রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে সেটি রেলওয়ে কর্তৃক স্বীকৃত কোনো ক্রসিং নয়, এটি একটি অবৈধ ক্রসিং।