সকল মেনু

সাবেক স্বামীর ছোড়া এসিডে দগ্ধ নারী

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মিরপুর টেকনিক্যাল এলাকায় সাবেক স্বামীর ছোড়া এসিডে রহিমা বেগম (৪৫) নামে এক নারী দগ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

তিনি বর্তমানে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিকিৎসাধীন রয়েছেন। আজ সোমবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

দগ্ধ রহিমার ভগ্নিপতি মিরাজ হোসেন জানান, রহিমা কল্যাণপুর নতুন বাজার এলাকায় বসবাস করেন। তার কোনো সন্তান নেই। গত ৩ মাস আগে স্বামী আব্দুল আলীর সঙ্গে রহিমার ডিভোর্স হয়। তাদের দু’জনেরই একটি বিয়ে ছিল।

রহিমা টেকনিক্যাল এলাকার বারডেম হাসপাতালে আয়ার কাজ করেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরের বিরল উপজেলায়।

তিনি জানান, নাইট ডিউটি শেষে সকালে রহিমা হাসপাতাল থেকে বেড়িয়ে রাস্তায় গাড়ির জন্য দিয়েছে ছিলেন। এ সময় তার সাবেক স্বামী আলী তাকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যান। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, রহিমার মুখমণ্ডলসহ শরীরে ১২ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে সারিয়ে তোলার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top