সকল মেনু

ছেলেদের বিরুদ্ধে মায়ের মামলা

হটনিউজ ডেস্ক:

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দুই ছেলে ও ছেলে বউদের বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ বিষয়ে ফুলজান বেগম (৭০) নামে ওই বৃদ্ধা বালিয়াকান্দি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। ফুলজান বেগম রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার হলুদবাড়িয়া গ্রামের মৃত করিম শেখের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ১৫ বছর আগে ফুলজানের স্বামী মারা যায়। তার তিন ছেলে ওহাব শেখ, তোফাজ্জেল শেখ ও আহমদ শেখ। স্বামী মারা যাওয়ার সময় তার নামে প্রায় ৫০ শতাংশ জমি রেখে যায়। বাবার মৃত্যুর পরে ছোট ছেলে আহমদ মায়ের ভরণ-পোষণ করতো। মেয়ের বাড়িতে বেড়ানোর কথা বলে তার বড় ছেলে ওহাব ও মেঝো ছেলে তোফাজ্জেল বাড়ি থেকে নিয়ে যায়। কিন্তু তারা কৌশলে তাকে বালিয়াকান্দি রেজিস্ট্রি অফিসে নিয়ে জমি লিখে নেয়। এরপর ওই জমি ছেলের স্ত্রীদের নামে দেওয়া হয়। তিনি বিষয়টি পরে জানতে পেরেছেন। এ ঘটনার পর থেকে ছেলে ও ছেলের স্ত্রীরা তাকে বিভিন্ন ধরনের নির্যাতন করতে থাকে। তাকে প্রায়ই মারধর করে। গত বৃহস্পতিবার তার ছোট ছেলে আহমদ তার জমিতে চাষাবাদ করতে যায়। এ সময় বড় দুই ছেলে, তাদের স্ত্রীরা ও আরো অজ্ঞাত কয়েকজন ছোট ছেলেকে মারধর করে। তিনি এগিয়ে গেলে তাকেও লাঞ্চিত করে। তারা তাকে মেরে ফেলার হুমকি দেয়।

এ বিষয়ে মো ওহাব শেখ বলেন, মা যে অভিযোগ করেছে সেটা মিথ্যা। আমি আমার স্ত্রীকে নিয়ে কেনো মায়ের নিযার্তন করতে যাবো? তদন্ত করলে সত্য ঘটনা বের হয়ে আসবে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান বলেন, অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top