সকল মেনু

চাঁদপুরে খাল থেকে যুবকের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

চাঁদপুর শহরের এসবি খাল থেকে যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। রবিবার সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়ক সংলগ্ন এসবি খালের উপর নির্মিত ব্রিজের নিচে কালো প্যান্ট ও লাল রং এর গেঞ্জি পরা যুবকের মরদেহ স্থানীয়রা দেখতে পায়। প্রথমে লাশটি অজ্ঞাত থাকলেও পরবর্তীতে তার পরিচয় পাওয়া গেছে।

সে শাহরাস্তি উপজেলার এনায়েতপুর দুপোল্লা গ্রামের মোঃ ইউসুব বেপারী (২৩)। একই উপজেলার শাহিনুর আক্তারকে ৩ মাস আগে বিয়ে করে চাঁদপুর শহরের ৫নং কয়লাঘাট এলাকায় ভাড়া বাসায় বসবাস এবং ভাঙ্গারী বিক্রি করতো।

চাঁদপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক পলাশ বড়ুয়া ঘটনাস্থল থেকে ইউসুবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। স্থানীয়দের ধারণা ঘটনার দিন রাতে সে ব্রিজের নিচে বসে নেশা করা অবস্থায় খালের পানি ও কাদা মাটিতে পড়ে মারা যায়। এ ব্যাপারে মৃতের স্ত্রী শাহিনুর আক্তার চাঁদপুর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top