সকল মেনু

‘আপনাকে অভিনন্দন, প্রেসিডেন্ট

হটনিউজ ডেস্ক:

দেয়ালে টানানো ব্যানার। লেখা ‘আপনাকে অভিনন্দন, প্রেসিডেন্ট’ (কংগ্রাচুলেশন মি. প্রেসিডেন্ট), কসোভো থেকে আপনাকে অনেক ভালোবাসা’।

আবার গায়ের টি-শার্টেও লেখা ‘বাইডেন প্রেসিডেন্ট’। ইউরোপের দেশ কসোভোর রাহোভেক শহরের একটি বারে বৃহস্পতিবার মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক প্রার্থী জো বাইডেনের জয়ে এভাবেই অভিনন্দন জানাচ্ছেন দুই তরুণ।

হোয়াইট হাউসের দখলে ক্রমেই এগিয়ে যাচ্ছেন বাইডেন। এদিকে সমর্থনে যুক্তরাষ্ট্রজুড়ে রাস্তায় নেমে এসেছে সমর্থকরা। রাস্তায় রয়েছেন ডোনাল্ড ট্রাম্প ও রিপাবলিকান সমর্থকরা।

ভোটের কারচুপির অভিযোগ এনে নতুন করে গণনার দাবিতে বৃহস্পতিবারও নেভাদা, অ্যারিজোনা, মিশিগান, জর্জিয়া ও উইসকনসিনে বিক্ষোভ করেছেন তারা।

এ সময় বিভিন্ন দাবি সংবলিত ব্যানার, ফেস্টুন ও প্লাকার্ড প্রদর্শন করেন বিক্ষোভকারীরা। মার্কিন রাজনীতির এই টানটান উত্তেজনা এখন বিশ্বের আগ্রহের কেন্দ্রে পরিণত হয়েছে।

বিশ্বের বড় বড় তাবৎ গণমাধ্যমে খবর-শিরোনাম হচ্ছে। সেই সঙ্গে ডেমোক্র্যাটকের এবারের জয়ের নায়ক বাইডেনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ এএফপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top