সকল মেনু

শুটিঙে নারীর শ্লীলতাহানি, ‘কাউয়া বিরানি’ খ্যাত বিজয় রাজ গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা বিজয় রাজ। ভারতের মহারাষ্ট্রের গোন্ডিয়া থানার রামনগরের পুলিশ গ্রেপ্তার করে বিজয় রাজকে।

জানা গেছে, ‘শেরনি’ নামে একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য গত ১৫ দিন ধরে মহারাষ্ট্রের গোন্ডিয়ার একটি হোটেলে ছিলেন বিজয় রাজ। সেখান থেকেই এই অভিনেতাকে গ্রেপ্তার করে পুলিশ। সংবাদ সংস্থা এএনআইকে মঙ্গলবার জানান, এলাকার অতিরিক্ত পুলিশ সুপার অতুল কুলকর্ণি। প্রসঙ্গত, শেরনিতে মূল ভূমিকায় অভিনয় করছেন বিদ্যা বালান।

অভিযোগে বলা হয়েছে, মধ্যপ্রদেশে শ্যুটিংয়ের সময় বিজয় রাজ এক নারীর সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন। মধ্যপ্রদেশের পর মহারাষ্ট্রের গোন্ডিয়ায় শুটিং চলাকালীনও ওই নারীর সঙ্গে পরে অশ্লীল ব্যবহারও শুরু করেন এই অভিনেতা।

অভিযোগ দায়েরের পরপরই রামনগর থানার পুলিশ সরাসরি গ্রেপ্তার করে বিজয় রাজকে । শেষ খবর পাওয়া পর্যন্ত, গ্রেপ্তারের কয়েক ঘণ্টার মধ্যেই স্থানীয় একটি আদালত থেকে জামিন পেয়ে যান বিজয় রাজ।

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘ভোপাল এক্সপ্রেস’ ছবির মাধ্যমে বলিউডে বিজয় রাজের যাত্রা শুরু হয়। পরিচিতি পান রামগোপাল বর্মা পরিচালিত ছবি ‘জঙ্গল’-এর মাধ্যমে। তারপর একে বহু ছবিতে বলিষ্ঠ চরিত্রে অভিনয় করেছেন বিজয়। দুই দশক ধরে বলিউডের প্রথম সারির অভিনেতাদের পাশে নজর কেড়েছেন। সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি।

তবে রান ছবির ‘কাউয়া বিরানি’ সংলাপ দিয়ে বাংলাদেশি দর্শকদের নিকট তুমুল জনপ্রিয়তা অর্জন করেন বিজয় রাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top