সকল মেনু

নদীতে গরু গোসল করাতে গিয়ে প্রতিবন্ধী যুবক নিখোঁজ

হটনিউজ ডেস্ক:

নেত্রকোনার মদনে মগড়া নদীতে গরু গোসল করাতে গিয়ে নূরুজ্জামান (২৫) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর সদরের মহমুদপুর গ্রামের পেছনে মগড়া নদীতে এ ঘটনা ঘটে। নূরুজ্জামান উপজেলার কাইটাইল ইউনিয়ের কাইটাইল গ্রামের নূরুল ইসলামের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নূরুজ্জামান দীর্ঘদিন ধরে পৌরসদরের পূর্ব জাহাঙ্গীপুর (পশ্চিম পাড়া) গ্রামের মনির কসাইয়ের বাড়িতে কাজ করে আসছে। মঙ্গলবার দুপুরে মগড়া নদীতে গরু গোসল করাতে গিয়ে সে নিখোঁজ হয়।

নিখোঁজ নুরুজ্জামানের বাবা নূরুল ইসলাম জানান, আমার ছেলে শারীরিক ও মানসিক প্রতিবন্ধী ছিল। দীর্ঘদিন ধরে মনির কসাই তার বাড়িতে কাজ করাত। আমি কয়েক বার তাকে এসে বলে গিয়েছি আমার ছেলেকে যেন তার বাড়িতে আশ্রয় না দেয়। আমি তাবলিগ জামাতে ছিলাম। নূরুজ্জামান গরু গোসল করাতে গিয়ে মগড়া নদীতে নিখোঁজ হওয়ার খবর পেয়ে ছুটে এসেছি।

মনির কসাইয়ের স্ত্রী মালা আক্তার জানান, নূরুজ্জামানের বাবা আমাদের বাড়িতে তার ছেলেকে আশ্রয় না দেওয়ার জন্য বললে আমরা তাকে বিদায় করে দিই। হঠাৎ করে আজ এসে খাওয়া-দাওয়া করে নদীতে গরু গোসল করাতে গিয়ে নিখোঁজ হয়।

মদন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আহমেদুল কবির জানান, মাহমুদপুর গ্রামের পেছনে মগড়া নদীতে নূরুজ্জামান নামের এক যুবক নিখোঁজ হয়েছে। মদন ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আছে। ময়মনসিংহ থেকে ডুবুরি ইউনিট আসলে উদ্ধার অভিযান চালানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top