সকল মেনু

আইপিএল জুয়া : বাজিতে হেরে গিয়ে যুবকের আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

বরিশালের বাকেরগঞ্জে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার বাজিতে হেরে গিয়ে কালীমন্দিরের সামনে এক যুবক আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। আত্মহত্যা করা ওই যুবক কলসকাঠী গ্রামের নিতাই তালুকদারের ছেলে যুবরাজ তালুকদার (১৮)।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো যুবরাজ বুধবার রাতে পরিবারের সঙ্গে রাতের খাবার খেয়ে নিজ বিছানায় ঘুমিয়ে পড়ে। কিন্তু সে রাতেই কোনো একসময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশের কালীমন্দিরের সামনে একটি বেলগাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

তবে বাজারের একাধিক ব্যবসায়ী নাম প্রকাশ না করার শর্তে জানান, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা শুরুর পর থেকেই যুবরাজসহ স্থানীয় কয়েক যুবক কলসকাঠী বাজারের জুয়েলের চায়ের দোকানে বসে বাজি খেলে। বুধবার রাতেও তারা খেলা নিয়ে সেখানে বসে বাজি ধরে। ওই খেলায় যুবরাজ বাজিতে ১২ হাজার টাকা হেরে যায়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক যুবক জানায়, যুবরাজ বাজিতে হেরে মনোকষ্টে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম জানান, বৃহস্পতিবার সকালে যুবরাজের লাশ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তিনি আইপিএল খেলায় বাজিতে হেরে যাওয়ার বিষয়ে কিছু জানেন না বলেও সাংবাদিকদের জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top