সকল মেনু

পদত্যাগ করলেন বার্সা সভাপতি বার্তোমেউর

হটনিউজ ডেস্ক:


স্পেনের সময় গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বোর্ড মিটিংয়ের পর পদত্যাগ করেন বার্তোমেউ। এমনটাই জানিয়েছেন ফুটবল-ভিত্তিক ওয়েবসাইট গোল ডটকম।

বারো বছরে প্রথম ট্রফিশূন্য মৌসুম; এক মৌসুমে দুবার কোচ বদল; লিওনেল মেসির ট্রান্সফার ইস্যু এবং ক্লাবের অর্থনৈতিক ইস্যুতে বার্তোমিউর পদ নড়বড়ে হয়ে যায়। মেসি ক্লাব ছাড়ার ঘোষণা দিলে বার্তোমিউর বিরুদ্ধে রাস্তায় নামেন বার্সা ভক্তরা। মূলত মেসির করা কড়া সমালোচনাই নাড়িয়ে দিয়েছিল সভাপতির চেয়ার। সমালোচনা করেছিলেন ক্লাবের অভিজ্ঞ ফুটবলার জেরার্ড পিকেও।

এমনকি বার্তোমেউর বিরুদ্ধে অনাস্থা ভোটও সংগ্রহ করছিলেন আগামী নির্বাচনে অংশ নিতে যাওয়া প্রার্থীরা। এমন নানামুখী চাপে পড়ে শেষ পর্যন্ত নিজেই ছেড়ে দিলেন কাতালান ক্লাবটির সভাপতির পদ।

এই পরিস্থিতিতে নতুন সভাপতি নিয়োগের জন্য আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ছাড়া নতুন নির্বাহী নিয়োগের আগে সাময়িকভাবে একটি ম্যানেজমেন্টের ওপর দায়িত্ব দেওয়া হবে বলে জানিয়েছে ইএসপিএন এফসি।

২০১৪ সালে ক্লাব সভাপতির দায়িত্ব পান বার্তোমেউ। কিন্তু তাঁর মেয়াদ শেষ হওয়ার আগেই ক্লাবের ২০ হাজার সদস্য অনাস্থা ভোট আয়োজন করার সিদ্ধান্ত নেন। আগামী রোববার ও সোমবার সেই ভোট হওয়ার কথা ছিল। তাঁর আগেই নিজের অধ্যায়ের ইতি টানলেন বার্তোমিউ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top