সকল মেনু

ইরফানের বিষয়ে তদন্তে প্রভাব খাটানোর সুযোগ নেই : ডিএমপি কমিশনার

হটনিউজ ডেস্ক:

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, নৌ-বাহিনীর কর্মকর্তাকে মারধরের ঘটনায় সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তে কোনো ধরনের প্রভাব খাটানোর সুযোগ নেই। সম্পূর্ণ সুষ্ঠুভাবে মামলার তদন্ত কার্যক্রম চালানো হবে।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁও থানা কমপ্লেক্সে আয়োজিত নারী ও শিশুদের দ্রুততম সেবার জন্য ‘কুইক রেসপন্স টিম’ এর উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, মামলার তদন্তে প্রভাব থাকার কোনো সুযোগ নেই। চাইলেও এখানে কেউ প্রভাব খাটাতে পারবে না। আমরা দ্রুততম সময়ে এই মামলার তদন্ত করবো এবং অভিযোগপত্র জমা দেবো।
তিনি আরও বলেন, মামলাটি খুব গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। সচরাচর হত্যাকাণ্ডের ঘটনা থাকলে উপ-পুলিশ কমিশনার ঘটনাস্থল পরিদর্শন করেন না। কিন্তু এই ঘটনার পরপরই রমনা বিভাগের ডিসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top