সকল মেনু

সবাইকে নির্বাচন নিয়ে উদ্যোগী হতে হবে- স্পিকার

sarmin20130825194912নোয়াখালী সংবাদদাতা , ২৬ আগস্ট: স্পিকার শিরিন শারমীন চৌধুরী বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে নির্বাচন এবং রাজনৈতিক প্রেক্ষাপটের যে কোনো বিষয়ে আলোচনার উদ্যোগ উভয় দলকেই নিতে হবে।

রোববার দুপুরে নোয়াখালীর চাটখিল উপজেলায় আইসিটি ট্রেনিং অ্যান্ড রিসোর্স সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শারমিন বলেন, “আগামী ১২ সেপ্টেম্বর সংসদের অধিবেশন বসবে। সরকারি ও বিরোধী দল উভয়পক্ষই এসময় সংসদে উপস্থিত থাকবেন। সংসদে আলোচনার ক্ষেত্র সব সময় উন্মুক্ত থাকবে। তারা সেখানে যে কোনো বিষয়ে আলোচনা করতে পারবেন।”
নোয়াখালী জেলা প্রশাসক মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন-প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার পার্ক জাং সান, প্রকল্প পরিচালক কবির আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান আহম্মেদ।
এর আগে তিনি চারতলা বিশিষ্ট আইসিটি ট্রেনিং অ্যান্ড রিসোর্স সেন্টারের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। উপজেলা পরিষদ চত্বরে এই ভবনটি শিক্ষা মন্ত্রণালয় ও কোরিয়ান সরকারের যৌথ উদ্যোগে নির্মাণ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top