সকল মেনু

৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

বরগুনার ঢলুয়া ইউনিয়নের ফুলঢলুয়া গ্রামে ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে বাবা রফিক ওরফে মিলনকে (৪৫) গ্রেপ্তার করেছে বরগুনা থানা পুলিশ। পুলিশ শুক্রবার রাতে মিলনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলন ধর্ষণের অভিযোগের সত্যতা স্বীকার করেছে।

মিলনের স্ত্রী রুমা জানায়, ১৫ বছর আগে মিলনের সাথে তার বিয়ে হয়। মিলন পেশায় একজন রং মিস্ত্রী। সে ১ থেকে ২ মাস যাবৎ শিশু কন্যাকে যৌন নির্যাতন করে আসছে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে মা রুমা জানতে চায়। শিশুটি মা’কে ব্যথার জায়গা দেখিয়ে বলে, বাবা তাকে ব্যথা দিয়েছে। স্থানীয়রা বিষয়টি জানতে পেরে মিলনকে মারধর করে বিষয়টি ফয়সালা করে। এরপরেও মিলন একই কাজ করে। শুক্রবার সন্ধ্যায় শিশুটির মা থানায় লিখিত অভিযোগ করেন।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারিকুজ্জামান জানান, ওসি (তদন্ত) শহীদুল ইসলামের নেতৃত্বে রাতে অভিযান চালিয়ে মিলনকে গ্রেপ্তার করা হয়। মিলন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলে, আমি কিছু করিনি, শয়তান আমাকে দিয়ে করিয়েছে।

শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা শহীদুল ইসলাম।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top