ঢাকা বিনোদন

চেন্নাই এপ্রেস রেকর্ডের চূড়ান্ত শিখরে

1377441025.হটনিউজ বিনোদন ডেস্ক : ভারতের সর্বকালের সবচেয়ে বেশি আয় করা ছবি ‘চেন্নাই এপ্রেস’। এতদিন এ রেকর্ডটি ছিল আমির খানের ‘থ্রি ইডিয়টস’ এর। খুব দ্রুতগতিতে রেকর্ড করে চলছিল ‘চেন্নাই এপ্রেস’। এবার রেকর্ডের চূড়ান্ত শিখরে পৌঁছেছে শাহরুখ খানের এ ছবিটি।

গত শুক্রবার শুধু ভারতেই ছবিটির ব্যবসা ২০০ কোটি রুপি ছাড়ায়। চলতি বছরের সেরা আয় করা ছবিও এটি। ২০০ কোটি রুপি ছাড়ানোর পর বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইট করেন, ‘ওয়ান্স আপন অ্যা টাইম ইন্ মুম্বাই দোবারা’ ফ্লপ এবং ‘চেন্নাই এপ্রেস’ ভারতেই ২০০ কোটি ছাড়িয়েছে।

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে দ্রুততম সময়ে ১০০ কোটির ক্লাবে পা রাখে ৭৫ কোটি রুপির বাজেটে নির্মিত রোহিত শেঠির এ ছবিটি। শুধু মুম্বাই, দিল্লি, পুনে, ব্যাঙ্গালোরের মতো ভারতের বড় শহরগুলোতেই নয়, ছোট শহরগুলোতেও ভালো ব্যবসা করেছে ‘চেন্নাই এপ্রেস’। ভারতের বাইরে আমেরিকা, লন্ডন, দক্ষিণ আফ্রিকাসহ বিভিন্ন দেশে ছবিটি ভালো ব্যবসা করেছে।

ভারতে এ পর্যন্ত মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দিনে সবচেয়ে বেশি আয় করা ছবি হচ্ছে ‘চেন্নাই এপ্রেস’। সপ্তাহান্তেও সবচেয়ে দ্রুততম সময়ে সবচেয়ে বেশি আয় করার রেকর্ডটি ‘চেন্নাই এপ্রেস’র দখলে। সবচেয়ে দ্রুত ১৫০ কোটি রুপি আয় করা ছবি ‘চেন্নাই এপ্রেস’। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।