সকল মেনু

পাঁচ দফা দাবিতে বেরোবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) পাঁচ দফা দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। বৃহস্পতিবার সকাল ১১টায় মূল ফটকের সামনে পোষ্টার হাতে নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের পাঁচ দফা দাবি হলো- অতিদ্রুত সকল বিভাগের সেশনজট নিরসন, দ্রুত অনলাইন ক্লাস চালু, সকল বিভাগের আটকে থাকা ফলাফলগুলো প্রকাশ, শিক্ষার্থীদের পতিতা, হকার ও কুলাঙ্গার বলা তৃতীয় শ্রেণির কর্মচারী খোরশেদ আলমকে অবাঞ্ছিত ঘোষণা, স্বাস্থ্যবিধি মেনে আটকে থাকা অষ্টম সেমিস্টার বা মাস্টার্স এর ফাইনাল পরীক্ষা নেয়া।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্যে মাহমুদ মিলন বলেন, ক্যাম্পাসের চতুর্থ শ্রেণির একজন কর্মচারী যখন শিক্ষার্থীদের হকার, পতিতা ও কুলাঙ্গার বলে গালি দেন তখন বুঝতে বাকি নেই আমাদের অবস্থান আজ কোথায়। আজ আমরা বেরোবিয়ানরা এই কর্মচারীকে অবাঞ্ছিত ঘোষণা করলাম। আমাদের সকলকে আমাদের অধিকার সম্পর্কে এবং অধিকার আদায় সম্পর্কে আরও সোচ্চার হতে হবে। এছাড়াও সেখানে অন্যান্য অনেক বিভাগের শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করে বক্তব্য প্রদান করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top