সকল মেনু

মায়ের ওপর অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

হটনিউজ ডেস্ক:

বগুড়ার ধুনট উপজেলায় মায়ের বকুনি খেয়ে মিলি খাতুন (১২) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। নিহত মিলি খাতুন উপজেলার গোপালনগর ইউনিয়নের পিপুলবাড়িয়া গ্রামের মিলন হোসেনের মেয়ে এবং গোপালনগর ইউ এ কে উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। শুক্রবার দুপুরের দিকে নিজ বাড়িতে শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে মিলি আত্মহত্যা করে।

জানা গেছে, মিলি খাতুনকে লেখাপড়ার পাশাপাশি সংসারে কাজের জন্য বলে তার মা। কিন্ত মায়ের কথায় সাড়া দেয়নি মিলি। তারই ধারাবাহিকতায় শুক্রবার সকালের দিকে মিলিকে গোয়াল ঘরে গরুর খাবার ব্যবস্থা করতে বলে তার মা। মিলি গরুর খাবার ব্যবস্থা না করায় তাকে বকুনি দেয়। এতে মায়ের ওপর অভিমান করে মিলি নিজের বাড়িতে শয়ন কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। মিলির আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়ে মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top