সকল মেনু

নোয়াখালীতে চাচিকে ধর্ষণ : যুবলীগ নেতা রিমান্ডে

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি যুবলীগ নেতা মজিবুর রহমান শরীফকে (৩২) দুটি মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে নোয়াখালীর ৭নম্বর আমলী আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাঈদীন নাহীদ। এদিকে ধর্ষকের দেওয়ার তথ্যের ভিত্তিতে বুধবার রাতে তার বাড়িতে পুলিশ অভিযান চালিয়ে পিস্তলগুলিসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করেছে।

চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি মামলায় গ্রেপ্তারকৃত শরীফকে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে রাতে তাকে নিয়ে তার বাড়ি, বাসা ও অফিসসহ বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শরীফের বসতঘর থেকে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দুইটি মোবাইল, একটি ল্যাপটপসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলগুলো ও ল্যাপটপ চেক করা হচ্ছে। ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান বৃহস্পতিবার ধর্ষক যুবলীগ নেতা শরীফকে নারী ও শিশু নির্যাতন মামলায় ১০ দিন এবং অবৈধ অস্ত্র মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন জানালে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে রিমান্ডে এনে আরো জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, বুধবার ভোরে কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ডুকে তার দুই সন্তানকে অন্য কক্ষে আটকে রেখে ছোরা দিয়ে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে তাকে ধর্ষণ করে শরীফ। অভিযুক্ত শরীফ ওই গৃহবধূর দূর সম্পর্কের ভাসুরের ছেলে। ধর্ষণ শেষে ওই গৃহবধূর বিবস্ত্র ছবি, ভিডিও ধারণ ও মোবাইল নম্বর নিয়ে বিষয়টি কাউকে জানালে বংশের সবাইকে হত্যার হুমকি দিয়ে যায় শরীফ। দুপুরের দিকে এ ঘটনায় গৃহবধূ চাটখিল থানায় অভিযোগ করলে পুলিশ তাৎক্ষনাত অভিযান চালিয়ে শরীফকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top