সকল মেনু

পূজোয় আসছে রক্ত গোলাপ, মুক্তি পেল ২য় গান

করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের মাঝে বাড়তি আনন্দ দিতে প্রকাশ হলো- তানভীর তুহিন ও এন ইউ প্রিন্স এর পরিচালনায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র রক্ত গোলাপ এর ২য় গান চিকেন তান্দুরি । দর্শকদের আরেকটু বাড়তি আনন্দ দিতে চিকেন তান্দুরি শিরোনামের নতুন এ গানটি ফেসবুক ও ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। গত সোমবার ১৯ অক্টোবর পরিচালক তানভীর তুহিনের নিজস্ব ফেইসবুক একাউন্ট থেকে এবং সেপটোস ফোর ইউটিউব চ্যানেলের মাধ্যমে গানটি প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে পরিচালক এন ইউ প্রিন্স বলেন, এই সময় সকলেই আমরা এক কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছি, কারোরই মন মেজাজ ভালো নেই। ভালো থাকার কথাও নয়, তবুও  তার মধ্যে যদি দর্শকদের একটুও আনন্দ দিতে পারি তাহলেই আমাদের নির্মাণ সার্থক হবে।

এ বিষয়ে প্রিন্স আরো বলেন, আমরা চেষ্টা করেছি ভালো কিছু নির্মাণ করতে। এখন পর্যন্ত যারা গানটি দেখেছে তাদের মধ্যে পরিচিতজনরা চমৎকার অনুভূতির সাথে উৎসাহ জুগিয়েছেন। এমনকি ফেসবুকেও অনেকেই তাঁদের ভালো লাগার কথা জানিয়েছেন। যারা দেখেননি- তাদেরকে দেখতে অনুরোধ করবো। আশা করি সবার ভালো লাগবে। দর্শকদের অব্যাহত ভালোবাসা এবং অনুপ্রেরণায় সামনে আরো ভালো কাজ নিয়ে আসতে চাই। 

রক্ত গোলাপ মুক্তির ব্যাপারে জানতে চাইলে আরেক পরিচালক তানভীর তুহিন বলে, দর্শকদের অপেক্ষার পালা শেষ হতে চলেছে। এবারের পূজোকে কেন্দ্র করেই মুক্তি পাবে রক্ত গোলাপ। এক কথায় বলতে গেলে চলতি মাসেই মুক্তি দেয়া হবে রক্ত গোলাপ কে।

গানটির ইউটিউব লিংক : https://www.youtube.com/watch?v=8jgIo1yBhOs&ab_channel=Septos4

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top