সকল মেনু

বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

top_97822013-07-15_1373865646কাঞ্চন কুমার,কুষ্টিয়া:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন ছলিমের চর এলাকা থেকে আলমগীর হোসেন এক বাংলাদেশী যুবক কে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এ ব্যাপারে তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশী যুবক কে ফেরত চেয়ে বিএসএফকে পত্র দিয়েছে বিজিবি।

বিজিবি ও এলাকাবাসী জানায়, সীমান্তবর্তী রামকৃঞ্চপুর ইউপির ছলিমের চর গ্রামের বাগু মন্ডলের ছেলে আলমগীর হোসেন (২৪) শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মায়ের সাথে রাগারাগি করে বাড়ি সংলগ্ন ১৫৭/১ এস সীমানা পিলার সংলগ্ন এলাকায় ঘোরাঘুরি করছিল। এ সময় ভারতের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার চরভদ্রা বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাকে জোর করে ধরে নিয়ে যায়। খবর পেয়ে বিজিবি ৩২ ব্যাটালিয়ানের চিলমারী ক্যাম্পের কমান্ডার সুবেদার সাখাওয়াত তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশী যুবক কে ফেরত চেয়ে বিএসএফকে পত্র দিলে। রবিবার বেলা ১২ টার দিকে মরারচর নামক স্থানে বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বেঠকের মাধ্যমে বাংলাদেশী যুবক আলমগীর কে ফেরত দিয়েছে বলে সুবেদার সাখাওয়াত জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top