সকল মেনু

৯ শিবির কর্মী গ্রেফতার

arrest_6রংপুর অফিস:রংপুরে নাশকতার অভিযোগে রোববার সন্ধ্যায় হিযবুত তাহরীর দুইনারীসহ ৯ শিবির কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করেছে বিপুল পরিমাণ জেহাদি বই।

কোতয়ালি থানার ওসি শাহাবুদ্দিন খলিফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল নগরীর লালবাগ এলাকার কলেজ রোড়ে শিবির নিয়ন্ত্রিত কনফিডেন্ট ছাত্রাবাসে অভিযান চালায়। তারা সেখান থেকে ৭ শিবিরকর্মীকে গ্রেফতার করে। এরা হলো ওবাযদুল ইসলাম, হাফিজুর রহমান, সামছুল আকরাম, আবু সাইদ, বায়েজিত মিয়া, আবদুল কুদ্দুস ও নুর হোসাইন। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জেহাদি বই উদ্ধার করে। তারা নাশকতার পরিকল্পনা করছিল বলে পুলিশ জানায়।

এছাড়া পুলিশ নগরীর ধাপ এলাকায় অভিযান চালিয়ে হিযবুত তাহরীরের দুই নারী কর্মীকে গ্রেফতার করে। এরা হলো শাপলা খাতুন ও নুর জাহান। গ্রেফতারকৃতরা সবাই নগরীতে নাশকতার পরিকল্পনা করছিল বলে পুলিশ জানায়। তাদের কাছ থেকেই বিপুল পরিমাণ জেহাদি বই ও সিডি উদ্ধার করে। তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top