বরিশাল রাজনীতি

পিরোজপুরে ছাত্রলীগের দু’গ্র“পের সংঘর্ষ আহত ৪

Picture-01হুমায়ুন কবির, পিরোজপুর প্রতিনিধি:পিরোজপুরে গতকাল রোববার ছাত্রলীগের দু’গ্র“পের সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতরা হলো সরকারী সোহরাওয়ার্দী কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেনীর ২ বর্ষের ছাত্র ফাহিম ও রাব্বি এবং ১ম বর্ষের ছাত্র মাইনুল হাসান মুন। এছাড়া ২য় বর্ষের অপর ছাত্র সুজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়। এ নিয়ে ছাত্রলীগের দু’গ্র“পের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ফের সংঘর্ষের আশঙ্কায় শহরের সাধারন মানুষ আতঙ্কে রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে রোববার স্থানীয় জেলা স্টেডিয়ামে ফুটবল খেলা দেখার সময় মেয়ে ঘটিত বিষয় নিয়ে কলেজ ছাত্রলীগ শাখার ফাহিম গ্র“প ও সুজন গ্র“পের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে দুপুর ১২ টায় ওই ঘটনাকে কেন্দ্র করে উক্ত কলেজ ক্যাম্পাসে উভয় গ্র“পের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। সংঘর্ষে ওই ৪ জন আহত হয়। তাদের এ সংঘর্ষ শহরেও ছড়িয়ে পড়লে শহরের দোকান-পাট বন্ধ হয়ে যায়। এতে আতঙ্কিত হয়ে পড়ে সাধারন মানুষ। উভয় গ্রপ ফের সংঘর্ষে লিপ্ত হতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান আম্মান লিটন ও সরকারী সোহরাওয়ার্দী কলেজের ভিপি এস.এম.বায়োজিদের হস্তক্ষেপে তারা শান্ত হয়।

কলেজের শিক্ষক সমিতির সচিব সদানন্দ গাইন জানান,সংর্ঘষের সময় ছাত্রনেতারা উপস্থিত ছিল এবং তারা বিষয়টি দেখবে বলে জানিয়েছে ।

তবে সংঘর্ষের সময় উপস্থিত থাকা জেলা ছাত্রলীগের সভাপতি হাসান আম্মান লিটন জানান, বিষটি দলীয় কোন বিষয় না।