অপরাধ ঢাকা

৩ মাসের মেয়েকে জবাই করে হত্যা

download (5) মিয়া মোঃ নোমান,টাঙ্গাইল:টাঙ্গাইলের নাগরপুরে পারিবারিক কলহের জের ধরে ৩ মাসের শিশু কন্যাকে জবাই করে হত্যার পর ঘাতক মা ফাঁসি নিয়ে আত্মœহত্যার চেষ্টা করেছে।

রোববার দুপুর দেড়টায় উপজেলার ডাকাতমারা গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামের মোঃ সোনা মিয়ার মেয়ে বকুলি আক্তার (২৬) এর সাথে দেলদুয়ার উপজেলার গড়াসিন গ্রামের ময়নালের সাথে প্রায় ৮ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। এরই মধ্যে তাদের ঘরে একটি কন্যা সন্তান জন্ম হয়। তিন মাসের শিশু কন্যা মারিয়াকে নিয়ে বকুলি আক্তার ডাকাতমারা গ্রামে তার পিত্রালয়ে যান। রোববার দুপুরে বকুলি আক্তার ধারালো দা দিয়ে তার নবজাত শিশু মারিয়াকে জবাই করে নৃশংস ভাবে হত্যা করে। পরে সে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় প্রতিবেশিরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন জানান, এ ঘটানায় শিশুটির মা বুকুলি আক্তারকে বিকেল সাড়ে ৪টায় গ্রেফতার করা হয়েছে। তাকে পুলিশ পাহাড়ায় চিকিৎদেয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।