সকল মেনু

বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলে নিহত

হটনিউজ ডেস্ক:

রাজধানীর যাত্রাবাড়ীর কোনাপাড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় বাবা ও ছেলে নিহত হয়েছেন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে কোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবা আনিসুর রহমান বাবুল (৫৫) ও ছেলে সাদমান রাহিম (২২)। তারা মাতুয়াইল মধ্যপাড়া ৩৯ নম্বর বাসায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া আনিসুর রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নিহত আনিসুরের শ্যালক মো. মাহমুদ জানান, আনিসুর রহমান বাবুল দুই ছেলে ও স্ত্রী নিয়ে মাতুয়াইল মধ্যপাড়া ৩৯ নম্বর বাসায় থাকেন। গ্রিন রোডে টাইলসের ব্যবসা করতেন। বড় ছেলে সাদমান রাহিম বোরহানউদ্দিন কলেজের অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তিনি বলেন, সন্ধ্যায় খবর পাই তারা বাবা-ছেলে যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। তাদের কোনাপাড়ার ফেমাস হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে সেখানে গিয়ে দুজনকেই গুরুতর অবস্থায় দেখতে পাই।

সেখানকার চিকিৎসকরা রাহিমকে মৃত ঘোষণা করেন। তার মৃতদেহ বাসায় নিয়ে যাওয়া হয়েছে। আর আনিসুরকে ঢাকা মেডিকেলে নিতে বলা হয়। তাকে ঢাকা মেডিকেলে নিলে রাত ১০টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক আনিসুরকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তাদের সঙ্গে আসা প্রতিবেশী সাদমান সাকিব ও জাকারিয়া আহমেদ জানান, বড় ছেলে সাদমান রাহিম ও ছোট ছেলে সাদমান ফাহিমসহ বাবা আনিসুর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় টিভিএস মোটরসাইকেল সার্ভিস সেন্টারে গিয়েছিলেন।

সেখান থেকেই একটি মোটরসাইকেলে রাহিম ও তার বাবা আনিসুর রহমান ফিরছিলেন এবং আরেকটি মোটরসাইকেলে ফাহিম ছিল।

কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় রাহিম অন্য একটি মোটরসাইকেলকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। সেখানে ঘটনাস্থলে ছেলে ও ঢামেকে নেয়ার পর বাবার মৃত্যু হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top