সকল মেনু

ফেনীতে যুবকের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

ফেনী সদর উপজেলার কাজীরবাগ ইউনিয়নের পূর্ব রুহিতিয়া গ্রামে একটি পরিত্যক্ত টয়লেটের পেছন থেকে রবিবার সালমান হোসেন শিপন (২৫) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। শিপন পূর্ব রুহিতিয়া গ্রামের হাজী বাড়ির মৃত শহিদুল ইসলাম মনুর ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্ন ছাড়াও দু’হাতের রগ কাটা, বাম চোখ উপড়ানো ও পুরুষাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে। শিপন ঢাকায় স্যানিটারি মিস্ত্রির কাজ করতো। শুক্রবার সে বাড়িতে আসে। সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শিপনের মা সেলিনা আক্তার জানান, পাশের বাড়ির একটি মেয়ের সাথে শিপনের প্রেমের সম্পর্ক ছিল। এর জেরে তার ছেলেকে খুন করা হতে পারে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার মাঈনুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমান ও ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ আলমগির হোসেন, ডিবির ওসি এএনএম নুরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top