সকল মেনু

এবার ধর্ষণের অভিযোগ মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে

হটনিউজ ডেস্ক:

ভারতীয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন এক অভিনেত্রী। অভিযোগে বলা হয়েছে, প্রায় তিন বছর ধরে ওই অভিনেত্রীকে লাগাতার ধর্ষণ করেছেন মহাক্ষয়।

গত বৃহস্পতিবার মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। অভিনেত্রীকে জোরপূর্বক গর্ভপাত করানোরও অভিযোগ করা হয়েছে। আর অভিযোগপুত্রে নাম রয়েছে মিঠুন চক্রবর্তীর স্ত্রী যোগিতা বালির নামও।

অভিযোগে আরো বলা হয়েছে, ২০১৫ সালের মে মাসে মহাক্ষয় ওই অভিনেত্রীকে নিজের বাড়িতে ডেকেছিলেন। সেখানে ঠান্ডা পানীয়ের সঙ্গে কিছু মিশিয়ে খাইয়েছিলেন। এরপর মহাক্ষয় তাকে একাধিকবার ধর্ষণ করেন। পরে প্রায় তিন বছর ধরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার মহাক্ষয় তাকে ধর্ষণ করেছেন।

এদিকে ২০১৮ সালে অভিনেত্রী মদালসা শর্মার সঙ্গে বিয়ে হয় মিঠুনের ছেলের। অভিনেত্রীর দাবি, মহাক্ষয় জোর করে তাকে গর্ভের সন্তান নষ্ট করতে চাপ দিয়েছিলেন।

তিনি দিল্লিতে গিয়ে পুলিশের কাছে অভিযোগ করেছেন। বিয়ের আগেও এই তরুণীর অভিযোগ নিয়ে বিপাকে পড়েছিলেন মিমো। প্রায় ভেঙেই যাচ্ছিল তার বিয়ে। সে সময় শোনা যাচ্ছিল, ওই মডেল ভোজপুরী সিনেমার অভিনেত্রী। তার আইনজীবীও সে সময় দাবি করেছিলেন যে, মিমোর সঙ্গে বিয়ে ঠিক হয়ে গিয়েছিল তার মক্কেলের। মেলানো হয়েছিল কুষ্ঠি।

কিন্তু হঠাৎ করেই নাকি বেঁকে বসেন মিঠুনের ছেলে। বিয়ে করতে অস্বীকার করেন তিনি। ধর্ষণের পাশাপাশি প্রতারণার মামলাও করা হয় মিমোর বিরুদ্ধে। তার এবং মদালসার বিয়ের দিনও বিলাসবহুল উটির হোটেলে পৌঁছে যায় পুলিশ। হোটেল ছেড়ে চলে যায় কন্যাপক্ষ।

জানা গেছে, এরপর ব্যক্তিগত বন্ডে জামিন নিয়ে পরে বিয়ে করেন মিমো ওরফে মহাক্ষয়। ভুক্তভোগী নারী দাবি, ওই সময় পুলিশ তার অভিযোগ নিতে চায়নি। এরপর আদালতের দ্বারস্থ হন তিনি।

ওই নারী বলেন, এবার আদালতের নির্দেশেই ওয়াশিওয়াড়া থানায় মিমো এবং তার মায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top