সকল মেনু

পরকীয়া প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

টাঙ্গাইলের কালিহাতীতে পরকীয়া প্রেমিক প্রেমিকার রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার উপজেলার রাজাফৈর পল্টনপাড়া গ্রামে একই রশিতে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- শাহজাহান (৪১) ও আলেয়া (৩৯)। দুজনই বিবাহিত ছিলেন। এর মধ্যে শাহজাহান দুই সন্তানের বাবা। আর আলেয়া তার স্বামীকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন।

স্থানীয়রা জানিয়েছেন, পাশাপাশি বাড়ি হওয়ায় দুজনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেড় মাস আগে বাড়ি থেকে তারা পালিয়ে যান। গত বুধবার শাহজাহান আলেয়াকে নিয়ে তার বাড়িতে উঠেন।

বিষয়টি জানাজানি হলে আজমত ও কাসেম নামের স্থানীয় দুই ব্যক্তি বৃহস্পতিবার রাতে সালিশি বৈঠকের আয়োজন করেন।

নিহত আলেয়ার পিতা দেলোয়ার হোসেন বলেন, দেড় মাস আগে আমার মেয়েকে নিয়ে শাজাহান পালিয়ে যায়। গত বুধবার তারা বাড়িতে ফিরে আসলে শাহজাহানের শ্বশুরবাড়ির লোকজন তাদের প্রচণ্ড মারধর করে।

এতে জড়িত ছিলেন শাহজাহানের শ্যালক ইয়াকুব আলীর ছেলে শিপন, খালেকের মেয়ে মিম, হাবিবুরের স্ত্রী ঝর্না, শাহজাহানের জেঠাস ইয়ারজান, আজমত ও কাশেম।

এরপর শুক্রবার সকালে আলেয়ার বাবার গোয়াইল ঘরে তাদের ঝুলন্ত লাশ পাওয়া যায়।

তবে শাহজাহান ও আলেয়া আত্মহত্যা করেছে নাকি তাদেরকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে তা এখনও স্পষ্ট নয়।

কালিহাতী থানার ওসি সওগাতুল আলম জানান, দুজনের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। আজ সকালে ঝুলন্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top