সকল মেনু

আমি আপনাদেরই সন্তান, তাই আপনাদের সেবা করে যেতে চাই,: হাবিব হাসান 

হটনিউজ ডেস্ক:

আসন্ন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব হাবিব হাসান বলেছেন, আমি এই সেক্টরের সন্তান, আপনাদেরই সন্তান, আপনাদেরই লোক, তাই আপনাদের সেবা করে যেতে চাই, সেবায় কোন ঘাটতি হবে না ইনশাআল্লাহ। আপনারা অনেক কষ্ট করেছেন, আমার জন্য একবার কষ্ট করেন, আমি নির্বাচিত হলে, এক বছরের মধ্যে ৫১ নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে গড়ে তুলব। আমি যখন রাজনীতি বুঝি না, সেই বাল্য বয়স থেকে যিনি আমাকে রাজনীতির পথ দেখিয়েছেন তিনি হলেন আমারই শ্রদ্ধেয় তালই বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক আলহাজ্ব নওয়াব আলী মাষ্টার, আমি তাঁর নিকট কৃতজ্ঞ, ওনারা সেইদিন যদি আমাকে পথ না দেখাতেন আজ আমি এ পর্যায়ে আসতে পারতাম না।

উত্তরা ১১, ১২, ১৩, ১৪ নং সেক্টর কল্যাণ সমিতি ও কল্যাণ সোসাইটির সভাপতি, সাধারণ সম্পাদক, মসজিদ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশের সভাপতি, সাধারণ সম্পাদক, সুশীল সমাজের প্রতিনিধি, স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ, মসজিদের ইমাম খতিবসহ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগের নেত্রীবৃন্দ এবং সেক্টরে বসবাসরত সর্বস্তরের জনগণের সহিত নির্বাচনী মতবিনিময় করেন আলহাজ্ব হাবিব হাসান।

মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলহাজ্ব মোহাম্মাদ নওয়াব আলী মাস্টার।

আলহাজ্ব হাবিব হাসান-কে বিপুল ভোটে বিজয়ী করার লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এস. এম. তোফাজ্জল হোসেন বলেন, আলহাজ্ব হাবিব হাসান একজন স্পষ্টবাদী নেতা, তাঁর সম্পর্কে বলার কিছু নেই, আমরা দীর্ঘদিন রাজপথে একসাথে আন্দোলন করেছি, রাজনীতি করেছি, তবে প্রতিনিধিত্ব করতে পারিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আমরা কৃতজ্ঞ। তিনি হাবিব হাসানকে আমাদের নেতা হিসেবে মনোনয়ন দিয়ে আমাদেরকে সুযোগ করে সম্মানীত করেছেন। তাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের প্রার্থী আলহাজ্ব হাবিব হাসানকে ভোট দিয়ে আমরা জয়যুক্ত করব ইনশাআল্লাহ।

মতবিনিময় উপস্থিত ছিলেন উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউল হক মতি, উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদ আহমেদ সিদ্দিক কাকা, ৫৪নং ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাবেক সদস্য রবিউল ইসলাম উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক নূরুল আমিন ও আতাউর রহমান বাদলসহ সেক্টর কল্যাণ সমিতির নেত্রীবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top