সকল মেনু

ভারতে ভয়াবহ দেয়াল ধস, ৯ জনের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

ভয়াবহ দেয়াল ধসের ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদে। এতে এখন পর্যন্ত ৯ জনের মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। এখনও ধ্বংসস্তূপের নিচে আটকে রয়েছে অনেকে। খবর এএনআই’র।

গত তিন দিন ধরেই প্রবল বৃষ্টি হচ্ছে অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানায়। তেলেঙ্গানায় ইতিমধ্যে ১২ জনের মৃত্যু হয়েছে। রাজ্যের নিচু এলাকায় পানি জমে তৈরি হয়েছে বন্যা পরিস্থিতি।

মঙ্গলবার গভীর রাতে বৃষ্টির তোড়ে ১০টি বাড়ির ওপর ভেঙে পড়ে দেয়ালটি।
হায়দরাবাদ লোকসভার সাংসদ আসাদুদ্দিন ওয়াইসি টুইট করে জানিয়েছেন, ‘বান্দলাগুড়ার মোহাম্মদীয়া হিলসে একটি ব্যক্তিগত সীমানার দেয়াল ভেঙে ৯ জনের মৃত্যু হয়েছে। ২ জন আহত হয়েছেন।’

‘ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলাম। যাওয়ার পথে শামশাবাদে দাঁড়িয়ে থাকা বাসযাত্রীদের লিফট দিয়েছি। এখন তালাবকাট্টা ও ইয়েসরাব নগরে যাচ্ছি।’

বঙ্গোপসাগরে তৈরি হওয়া গভীর নিম্নচাপের কারণে ভারী বৃষ্টি হচ্ছে উড়িষ্যায়ও। অন্ধ্রপ্রদেশের একশোরও বেশি এলাকায় ১১ থেকে ২৪ সেন্টিমিটার পর্যন্ত বৃষ্টি হয়েছে।

হায়দরাবাদের কয়েকটি অংশে দ্বিতীয় দিনের মতো ব্যাপক বৃষ্টিপাত অব্যাহত আছে, এতে শহরের বেশ কয়েকটি এলাকা পানিতে ডুবে গেছে, সড়ক ও বিমান যোগাযোগ বিঘ্নিত হচ্ছে এবং শহরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top