সকল মেনু

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করলেন সোহেল রানা

হটনিউজ ডেস্ক:

জাতীয় পার্টি থেকে পদত্যাগ করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, জনপ্রিয় অভিনেতা ও মুক্তিযোদ্ধা মাসুদ পারভেজ ওরফে সোহেল রানা। গতকাল সোমবার সোহেল রানা নিজের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, শনিবার ডাকযোগে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বরাবর পাঠানো এক চিঠিতে তিনি তার পদত্যাগের সিদ্ধান্তের কথা জানান। সোহেল রানা বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার, জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্রীয় সভাপতিসহ জাতীয় পার্টির সকল পর্যায়ের কমিটি থেকে আমি পদত্যাগ করেছি।

পদত্যাগের কারণ সর্ম্পকে সোহেল রানা বলেন, তৃনমূলের কর্মীদের যথাযথ মূল্যায়ন না করা ও দেশজুড়ে নিবেদিতপ্রাণ নেতাদের অবমূল্যায়ন, দুর্বল সাংগঠনিক কার্যক্রমসহ পার্টির নানা হটকারি সিদ্ধান্ত আমাকে ব্যথিত করেছে। অনেক হয়েছে আর নয়, সন্মান নিয়ে আছি- থাকতে চাই। তবে এ দলের সাথে আর নয়, গুডবাই।

এর আগে, ২০০১ সালে চলচ্চিত্রের আরেক শক্তিমান অভিনেতা আহমেদ শরিফও জাতীয় পার্টিতে যোগদান করেছিলেন। এরপর এক বছরের মধ্যে তিনিও পদত্যাগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top