বিনোদন হটনিউজ স্পেশাল

‘এমন এক জোড়া চোখই খুঁজছিলাম’

হটনিউজ ডেস্ক:

ঢাকাই ছবির সুদর্শন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। একের পর এক বাণিজ্যিক ছবিতে কাজ করে চলেছেন। ক্যারিয়ার জুড়ে তার বহু সুপার হিট ছবি রয়েছে। ঠিক এমন একটি সময়ে নিজেকে নতুনভাবে তুলে ধরার চেষ্টায় সরব ভালোবাসার রঙ ছবির নায়ক।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে সপরিবারে হত্যা করা হয়। বাংলাদেশের ইতিহাসে এ দিনটি খুব ঘটনাবহুল ও বেদনার। তেমনই ঘটনাবহুল বঙ্গবন্ধুর মৃত্যু থেকে দাফন পর্যন্ত সময়। সেলুলয়েডের পর্দায় এ সময়টিকেই তুলে আনছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আশরাফ শিশির। ছবির নাম ‘৫৭০’।

এরই মধ্যে ছবির শুটিং শুরু হয়েছে। যেখানে ছবির অন্যতম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। গেল ৭ অক্টোবর থেকে এই নায়ক বিরুলিয়ায় ছবির শুটিং এ অংশ নিচ্ছেন।

সেখান থেকে বাপ্পি চৌধুরী বললেন, বঙ্গবন্ধু একটি অনুভূতির নাম। আমাকে যখন পরিচালক ছবিতে কাজের জন্য বললেন, আমি তাকে জিজ্ঞেস করেছিলাম এমন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ আমি কী পারব। আমাকে নিতে চাইছেন কেন। তখন তিনি বলেছিলেন তোমার চোখের জন্য এই চলচ্চিত্রে তোমাকে দরকার। আমি এমন এক জোড়া চোখই খুঁজছিলাম। ছবিতে আমাকে একজন সৈনিকের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। এই চরিত্রটির জন্য অনেক শ্রম দিয়েছি।

এদিকে বাংলাদেশে করোনা ঠিক আঘাত হানার আগে বাপ্পি চৌধুরী অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিটি মুক্তির কথা ছিল। তবে করোনার কারণে তা পিছিয়ে যায়। সিনেমা হল খুললেই ছবিটি মুক্তি পাবে বলে জানান বাপ্পি। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।