সকল মেনু

চার লাখ ৫৭ হাজার টাকার ভারতীয় মদ ও সার আটক

downloadচুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের উথলী বিশেষ ক্যাম্পের জোয়ানরা ৪ রাখ ৫৭ হাজার টাকার ভারতীয় মদ ও নিম্মমানের সার আটক করেছে। রবিবার ভোর ৫টায় ও সকাল ৯টায় পৃথক দুটি অভিযানে এসব মাদকদ্রব্য ও সার আটক করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের উথলী বিশেষ ক্যাম্পের কোম্পানি কমান্ডার হাবিলদার নাজমুল হক জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে উথলী বিশেষ ক্যাম্পের একদল বিজিবি সদস্য রবিবার ভোর ৫টার দিকে দামুড়হুদা-কার্পাসডাঙ্গা মোড়ে ওৎ পেতে থাকে। এসময় ওইপথে বস্তাবোঝায় একটি আলমসাধু (স্থানীয়ভাবে তৈরি ইঞ্জিনচালিত ভ্যান) যেতে দেখে বিজিবি সদস্যরা চ্যালেঞ্জ করে। ওই আলমসাধু থেকে বিজিবি সদস্যরা উদ্ধার করেন ৩০ বস্তা ভারতীয় সার। যার মূল্য ২ লাখ ৫৩ হাজার টাকা। একই বিজিবি দল সকাল ৯টায় দামুড়হুদার মদনা বাজার এলাকা থেকে পরিত্যাক্ত অবস্থায় ১৩৬ বোতল ভারতীয় মদ উদ্ধার করে। যার মূল্য ২ লাখ ৪ হাজার টাকা। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলে বিজিবি কমান্ডার জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top