সকল মেনু

টাকা ধার আনতে গিয়ে ৭ বন্ধুর ধর্ষণের শিকার গৃহবধূ

হটনিউজ ডেস্ক:

ঢাকার আশুলিয়ায় ধারে টাকা আনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন রাজধানী মিরপুরের এক গৃহবধূ। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে তাদেরকে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়।

আটককৃত পাঁচজন হলেন, আশুলিয়ার রোস্তমপুর এলাকার সাইফুল ইসলাম (১৮), অন্তর (১৯), জ্যোতির্ময় সাহা (২০), পাপ্পু সাহা (১৯) ও মিলন সাহা (২১)।
আশুলিয়া থানার পুলিশ জানায়, নির্যাতনের শিকার ওই গৃহবধূর সঙ্গে সাইফুল ও অন্তরের আগে থেকে পরিচয় ছিলো। ওই গৃহবধূ স্বামীর সঙ্গে রাজধানীর মিরপুরে ভাড়া বাসায় থাকেন। ঘরভাড়ার টাকা দিতে না পারায় ওই গৃহবধূ সাইফুলের কাছে এক হাজার টাকা ধার চান। টাকা দেয়ার আশ্বাস দিয়ে সাইফুল ওই গৃহবধূকে আশুলিয়ার রোস্তমপুরে যেতে বলে। গেল ২৩ সেপ্টেম্বর ওই গৃহবধূ টাকা আনতে রোস্তমপুর গেলে সাইফুলসহ সাত বন্ধু জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। সেইসঙ্গে তার মুঠোফোনটি রেখে দিয়ে ছেড়ে দেয়।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ওই গৃহবধূ গতকাল বৃহস্পতিবার বিষয়টি পুলিশকে জানান। এরপরই আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করা হয়। এই ধর্ষণের ঘটনায় জড়িত উজ্জ্বল ও রতন নামের দুই যুবক পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ওই গৃহবধূ পুলিশ হেফাজতে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top