সকল মেনু

আসামি চঞ্চলের গাড়িচালক আটক

Milki-sm20130824131927 স্টাফ করেসপন্ডেন্ট, হটনিউজ২৪বিডি.কম, ঢাকা:  মহানগর দক্ষিণ যুবলীগের সাংঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কী হত্যাকাণ্ডের ঘটনায় এজাহারভুক্ত পলাতক আসামি সাখাওয়াত হোসেন চঞ্চলের গাড়িচালক মজিবর রহমানকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেলে রাজধানীর গুলশান লিংক রোড থেকে তাকে আটক করে বাড্ডা থানা পুলিশ। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন হটনিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে সেখান থেকে আটক করা হয়।

চাঞ্চল্যকর এ মামলাটির তদন্ত করছে র‌্যাব।

র‌্যাব-১ এর অপারেশন অফিসার মোস্তাক সরকার হটনিউজকে বলেন, মজিবরকে থানা পুলিশ আটক করেছে খবরটি আমরা জানতে পেরেছি। চঞ্চলের অবস্থান জানতে তাকে রিমান্ডে আনা হতে পারে বলেও তিনি  হটনিউজকে  জানান।

গত ২৯ জুলাই গুলশানের ১২৩/এ শপার্স ওর্য়াল্ডের সামনের রাস্তায় মোটরসাইকেল আরোহী সন্ত্রাসীরা মিল্কীকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় দায়েরকৃত মামলার এক নম্বর আসামি জাহেদ সিদ্দিকী তারেক র‌্যাবের সঙ্গে বন্ধুক যুদ্ধে নিহত হয়। ঘটনার পর থেকে মামলার অন্যতম আসামি সাখাওয়াত হোসেন চঞ্চল পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top