সকল মেনু

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদনা সহকারী বিভাগের প্রধানের ইন্তেকাল

হটনিউজ ডেস্ক:

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদনা সহকারী বিভাগের প্রধান মো: আজহারুল ইসলাম (৬০) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি……রাজেউন)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান ও বাংলাদেশ প্রতিদিন পরিবার। এছাড়া আরও শোক প্রকাশ করেছেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) প্রেসিডেন্ট ও সেক্রেটারি।

দীর্ঘদিন মরণব্যাধি ক্যান্সারে ভোগার পর বৃহস্পতিবার (১ অক্টোবর) দিবাগত রাত ১০টায় রাজধানীর মিটফোর্ড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে তাকে দাফন করা হবে বলে জানিয়েছে পরিবার।

দীর্ঘদিন ধরে আজহারুল ইসলাম ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গত সপ্তাহে তার শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর মহাখালীতে অবস্থিত ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (সাবেক আয়শা মেমিারিয়াল) ভর্তি করা হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এরপর গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মিটফোর্ড হাসপাতালে (স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল) স্থানান্তর করা হয়। অবশেষে বৃহস্পতিবার রাতে তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুর খবর শোনার পর দীর্ঘদিনের সহকর্মীরা হাসপাতালে ছুটে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানান। তার মৃত্যুতে বাংলাদেশ প্রতিদিন পরিবারে নেমে আসে শোকের ছায়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top