সকল মেনু

জঙ্গীবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ-চাঁদপুরে স্বরাষ্ট্রমন্ত্রী

download (7) নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:জঙ্গীবাদ দৃঢ়তার সাথে দমন করার জন্যে এ সরকার দৃঢ় প্রতিজ্ঞ বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর। তিনি শনিবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলা মিলনায়তনে মৃক্তিযোদ্ধাদের আর্থিক সহায়তা ও ঢেউ টিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন, হেফাজত কিংবা এ জাতীয় প্রতিষ্ঠান ধর্মের মোড়কে ব্যবসা করছে, মানূষকে বিভ্রান্ত করছে। তাদেরকে প্রতিহত করে এ বাংলাদেশকে মুক্তিযোদ্ধাদের আদর্শ অনুযায়ী প্রতিষ্ঠিত করা হবে। এজন্যে দেশবাসীর সহযোগীতাও চেয়েছেন মন্ত্রী। মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকারের আমলে বিজিবি ও পুলিশ বিভাগে আরো জনবল নিয়োগ করা হবে। এসব নিয়োগের ক্ষেত্রে মুক্তিযোদ্ধদের সন্তানরা অগ্রাধিকার পাবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: জিয়া উদ্দিন সুমন, উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস-চেয়ারম্যান সোহরাব হোসেন সোহাগ প্রমুখ।

মন্ত্রী মুক্তিযোদ্ধাদের মাঝে সাড়ে ৮লাখ টাকা, অসাহয় দুঃস্থদের মাঝে ৯০ বান্ডেল ঢেউ টিন বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top