সকল মেনু

পাকিস্তানের গুলিতে ভারতীয় সেনা নিহত

হটনিউজ ডেস্ক:

ফের উত্তেজনা বাড়লো ভারত-পাকিস্তানের কাশ্মীর সীমান্তে। ভারতের অভিযোগ, সীমান্তে বিনা প্ররোচনায় সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান হামলা চালিয়েছে। এতে জম্মু ও কাশ্মীরের কৃষ্ণা ঘাটি সেক্টরে নিয়ন্ত্রণ রেখার ওপার থেকে ধেয়ে আসা এলোপাথাড়ি গুলিতে এক ভারতীয় সেনা নিহত ও একজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোর রাতে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার কৃষ্ণা ঘাটি সেক্টরে এ ঘটনা ঘটে। এর পাল্টা জবাব দিয়েছে ভারতীয় বাহিনীও। পাকিস্তানি সেনার গুলিতে নিহত সেনা ল্যান্স নাইক কর্নেল সিং। আর আহত হয়েছেন রাইফেলম্যান বীরেন্দ্র সিং। তার চোখে আঘাত লেগেছে। গুরুতর অবস্থায় তাকে রাজৌরির সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতের অভিযোগ, সেপ্টেম্বরের শুরুর দিকেও বিনা প্ররোচনায় কাশ্মীরে হামলা চালায় পাকিস্তান। চলতি বছরের আগস্ট পর্যন্ত ২৭ কাশ্মীরি নাগরিক পাকিস্তানি সেনার গুলিতে নিহত ও আহত হয়েছেন আরও কমপক্ষে ১০০ জন। তবে আজকের হামলা ও এসব হতাহতের বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি পাকিস্তানের। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top