সকল মেনু

চারজন নারী সদস্যসহ ১জন পুরুষ সদস্যকে গ্রেফতার

BIPU LALMONIRHAT PHOTO (1)লালমনিরহাট প্রতিনিধ:শনিবার বিকালে লালমনিরহাটের আদিতমারি উপজেলার কিসামত খুটামারা এলাকা হতে বিপুল পরিমান লিফলেট জিহাদী বইসহ হেজবুত তওহীদের চারজন নারী সদস্যসহ ১জন পুরুষ সদস্যকে গ্রেফতার করেছে লালমিনরহাট সদর থানার পুলিশ। তবে ৩জন পুরুষ সদস্য বাহিরে অবস্থান করায় তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ী দিনাজপুর ও কুষ্টিয়া জেলায়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা স্বামি স্ত্রী সন্তান মিলে প্রায় ১৪জন সদস্য প্রায় ৩মাস আগে আদিতমারি উপজেলার কিসামত খুটামারা এলাকার আঃ খলিলের বাড়ি ভাড়া নেন।এর পর হতে তারা কেউ বাসায় পিঠা বানিয়ে আবার কেউ শহরে জিহাদি বই বিক্রি এবং লিফলেট বিতরণ করে আসছিল।গত কয়েক দিন ধরে বিষয়টি পুলিশের সন্দেহ হলে আজ পুলিশ তাদের ভাড়া বাসায় হানা দিলে তাদের গ্রেফতার করে। তারা হলেন দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শ্রীপুর গ্রামের হোসেন আলীর পুত্র শরিফুল ইসলাম ও তার স্ত্রী আরফিনা আক্তার অন্যান্যরা হলেন কুষ্টিয়া জেলার ববি খাতুন, কুষ্টিয়া জেলার নাইস লাকি বেগম ও কুষ্টিয়া জেলার দেওলুদপুর উপজেলার কল্যানপুর গ্রামের শাহানাজ পারভীন। পুলিশ তাদের ঘর তল্লাসি করে জিহাদি বই এবং লিফলেট উদ্ধার করে।এদের সঙ্গে ৬জন সন্তান ও রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top