জাতীয় ঢাকা

সাধারণ মানুষকে ধোকা দেয়ার রাজনীতি আওয়ামীলীগ করেনা-রেলমন্ত্রী মুজিবুল হক

2 (1) স্টাফ রিপোর্টার,হটনিউজ২৪বিডি.কম:রেলমন্ত্রী মোঃ মুজিবুল হক এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ দেশ ও জনগনের উন্নয়নে বিশ্বাসী আওয়ামীলীগ মানুষকে ধোকা দেয়ার রাজনীতি করেনা। কিছু কিছু রাজনৈতিক দলের নেতা জনগন থেকে ভোট নিয়ে জনগনকে ভুলে যায়। তারা প্রকৃত পক্ষে মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করেনা।

আজ ২৪ আগষ্ট চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের হাজীগ্রামে ২৮টি পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার ক্ষমাতায় আসার পর থেকে দেশে উন্নয়নের জোয়াড় বইছে। যা আজকের বিদ্যুৎ উন্নয়ন ও বিভিন্ন উন্নয়নের মাধ্যমে দেশবাসী প্রত্যক্ষ করছে। আমি রাজনীতি করি সাধারণ মানুষের জন্য নিজের জন্য নয়, তাই আমি ক্ষমতায় গিয়ে সাধারণ মানুষকে না ভুলে তাদের সুখ দুঃখের কথা ভেবে সর্বদাই তাদের পাশে থাকার চেষ্টা করি।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর পরিচালক মোবারক হোসেন বাবুলের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ শাহজাহান তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর নাঙ্গলকোট উপজেলা পরিচালক ফজলুল হক, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর চৌদ্দগ্রাম দক্ষিন এর পরিচালক জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম। এসময় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ মোঃ ইসমাইল মিঞা, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল। এসময় ওই এলাকার প্রায় হাজার হাজার সাধারন মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন মাছুম বিল্লাহ।