সকল মেনু

নড়াইলে ভাইয়ের লাঠির আঘাতে ভাই নিহত, স্ত্রীসহ দুই ছেলে আহত

 clashm.jpg_10627_0.clashmনড়াইল প্রতিনিধি:হাঁসের বাচ্চা নিয়ে বিরোধের জের ধরে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা গ্রামে চাচাতো ভাই জাহাঙ্গীর শেখের লাঠির আঘাতে চাচাতো ভাই কোবাদ শেখ (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় স্ত্রীসহ দুই ছেলে আহত হয়েছেন। শনিবার (২৪ আগস্ট) ভোরে তার মৃত্যু হয়।

নিহত কোবাদ কালনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, কোবাদ শেখের তিনটি হাসের বাচ্চা কয়েকদিন আগে হারিয়ে যায়। কোবাদ শেখের স্ত্রী আনোয়ারা বেগম দাবি করেন জাহাঙ্গীর শেখের স্ত্রী বাচ্চাগুলো তাদের বাড়িতে আটকে রেখেছেন। এ ঘটনায় দুই পরিবারের মধ্যে কয়েকদিন ধরে ঝগড়া হচ্ছিল। এ নিয়ে শুক্রবার (২৩ আগস্ট) বিকেলেও বিবাদ হয়। এ ঘটনার জের ধরে ওইদিন রাত ১২টার দিকে জাহাঙ্গীর ও তার ভাই আলম কোবাদ, তার স্ত্রী আনোয়ারাসহ তাদের দুই ছেলে ওবায়দুর ও চয়নকে লাঠিপেটা করে।

কোবাদকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে শনিবার (২৪ আগস্ট) ভোরে তার মৃত্যু হয়। লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হাফিজ ইকবাল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top